October 7, 2024, 10:24 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

নতুন বিতর্কের সৃষ্টি করছে অপু : শাকিব

নতুন বিতর্কের সৃষ্টি করছে অপু : শাকিব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রিল লাইফ থেকে রিয়েল লাইফের জুটি বহু আগেই বনে গেছেন সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ গোপন সংসার জীবনে একটি ছেলেও রয়েছে তাদের। অবশ্য দুই তারকার অপ্রকাশ্যিত জীবনের গল্প প্রকাশ্যে আসার কিছুদিনের মাঝেই ঝড়  উঠেছে।

শাকিব অপুকে বিচ্ছেদের বার্তা পাঠিয়েছেন। স্ত্রীর সঙ্গে সংসার করবেন না বলেই জানান। এ নিয়ে শুরু হয় নানা তর্ক-বিতর্ক।

সেখানে এখন নতুনমাত্রা যোগ করেছে দেনমোহরের টাকা। শাকিব ও তার আইনজীবী বলছেন, কাবিননামায় দেনমোহর হিসেবে উল্লেখ রয়েছে ৭ লাখ ১ টাকা। আর অপুর দাবি, ১ কোটি ৭ লাখ টাকা। এ নিয়ে অপুর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগও তুলেছেন শাকিব।

বিষয়টি জানতে চাইলে মানবজমিনকে মুঠোফোনে শাকিব বলেন, অপু নতুন করে জালিয়াতির আশ্রয় নিতে যাচ্ছে। দেনমোহরের টাকা নিয়ে নতুন বিতর্ক সৃষ্টি করছে।

৭ লাখ ১ টাকাকে সে উল্টে ১ কোটি ৭ লাখ টাকা বানাতে চাইছে। দেনমোহর যদি ১ কোটি টাকাও হয় এরপর ভাঙা টাকা হিসেবে ৭ লাখ টাকা কেমন করে হবে। নিশ্চয়ই একটি রাউন্ড ফিগার হওয়ার কথা। তার এই জালিয়াতির অপরাধে তাকে আইনগতভাবে শাস্তি পেতে হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর